শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গি-সন্ত্রাসী বাদে জাতীয় ঐক্য হয়ে গেছে -গৃহায়ণ মন্ত্রী

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্ট : গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা যে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন, জঙ্গি ও সন্ত্রাসীদের ছাড়া তা ইতোমধ্যে হয়ে গেছে। এই ঐক্য নিয়েই আমরা জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মোকাবিলা করব। জঙ্গি-সন্ত্রাসবাদ মোকাবেলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ঐক্য প্রক্রিয়ার সমালোচনা করে তিনি বলেন, বাংলা ভাই সৃষ্টিকারীদের সঙ্গে ঐক্য হতে পারে না।
গতকাল রোববার রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর সহধর্মিণী শেখ ফজিলাতুননেসা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জাতীয় ঐক্যের বিষয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, কার সঙ্গে ঐক্য? যারা বাংলা ভাই সৃষ্টি করেছে তাদের সঙ্গে? এদের সঙ্গে তো জনগণের ঐক্য হতে পারে না। প্রধানমন্ত্রী যে জনতার ঐক্যের ডাক দিয়েছেন, তা ইতোমধ্যে হয়ে গেছে। এই ঐক্য নিয়েই আমরা জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে শেষ করতে পারব। কারণ জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবিলায় সরকার সবকিছু করছে।
আওয়ামী লীগের সভাপতি ম-লীর এই সদস্য বলেন, গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় সরকার ত্বরিত পদক্ষেপ নিয়েছে। যেটা ফ্রান্সও পারে নাই, জার্মানিও পারে নাই। অন্য যেসব দেশে জঙ্গি হামলা হয়েছে, একমাত্র দ্রুত গতিতে এর মোকাবিলা করেছেন বঙ্গবন্ধুর কন্যা।
যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম, শহীদ সেরনিয়াবাত, যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন