শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধামরাইয়ে সাংবাদিক হত্যার বিচার দাবি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি এবং বিজয় টেলিভিশনের প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে গতকাল শুক্রবার সকালে ধামরাই প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। এ মানববন্ধ ও শোকসভায় ধামরাই, সাভার, আশুলিয়া, মানিকগঞ্জ ও সাটুরিয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে উপজেলার বারবাড়িয়া বাসস্ট্যান্ডে প্রকাশ্য পেছন দিক থেকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। স্থানীয় জনতা হত্যাকারীদের মধ্যে শাহিন ও মোয়াজ্জেমকে বেড়িকেট দিয়ে আটক করার পর পুলিশে সোপর্দ করে। এ হত্যাকান্ডে নিহত জুলহাস উদ্দিনের বোন রিনা বেগম বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে তোফা সানির সঞ্চালনায় এ মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রশিদ তুষার, মুখলেছুর রহমান, শেখ বাসার, ধামরাই প্রেসক্লাবের নির্বাচন কমিশনার আবুল কালাম আজাদ ও আমিনুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিস উর রহমান স্বপনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন