বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আত্রাই নদীতে গোসল করতে নেমে ২ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা দু’জনেই হলিল্যান্ড কলেজের ছাত্র।
গতকাল সোমবার বিকেল ৪টার দিকে সদর উপজেলা ও চিরিরবন্দর উপজেলার মধ্যবর্তী স্থান দিয়ে বয়ে যাওয়া আত্রাই নদীর রাবার ড্যাম থেকে স্থানীয়দের সহায়তায় ডুবুরিরা ওই ২ জনের লাশ উদ্ধার করেছে। নিহতরা হলেন দিনাজপুর শহরের ক্ষেত্রীপাড়া এলাকার সাইদুল আলমের পুত্র সাজিদ হোসেন সাদ (১৮) ও মুন্সিপাড়া এলাকার মির্জা মমতাজুল ইসলামের পুত্র মির্জা সাকিল শামীম বিশাল (১৭)। ২ শিক্ষার্থী হলিল্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।
কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান, সোমবার দুপুরে ৪ বন্ধু মিলে সদর উপজেলার মোহনপুর এলাকার আত্রাই নদীতে রাবার ড্যাম সংলগ্নস্থানে গোসল করতে নামে। এ সময় তারা প্রবল ¯্রােতে পানিতে তলিয়ে যায়। বিষয়টি নদীর উপরে থাকা লোকজন টের পেয়ে নদীতে নেমে ২ জনকে উদ্ধার করলেও অপর ২ জনকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়রা ও রংপুর থেকে ডুবুরিরা এসে সোমবার দুপুর ২টায় নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর বিকেল ৪টায় তাদের লাশ উদ্ধার করতে সক্ষম হন।
তিনি জানান, পানির প্রবল স্রোতের কারণে তারা তলিয়ে গেছে। নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের আপত্তি না থাকায় বিকেল ৫টায় লাশ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন