শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাসায় নিয়ে আনসার সদস্যকে নির্যাতনের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে এক আনসার সদস্যকে বাসায় দাওয়াত দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক কথিত সাংবাদিকের বিরুদ্ধে। ওই কথিত সাংবাদিকের নাম ইমতিয়াজ খান রুবেল।
অভিযোগকারী আনসার সদস্যের নাম শফিকুল ইসলাম। তার বাড়ি টাঙ্গাইল সদর থানার হুগড়া গ্রামে। বর্তমানে তিনি শফিপুর আনসার একাডেমিতে কর্মরত। তিনি কথিত সাংবাদিক ইমতিয়াজ খানের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করেছে।

আনসার সদস্য শফিকুলের অভিযোগ, দাওয়াত দিয়ে আটকে রেখে তাকে নির্যাতন করেছেন ইমতিয়াজ খান। তাকে নগ্ন করে, মদ খাইয়ে ভিডিও ধারণ করা হয়েছে। সেই ভিডিও প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে আদায় করা হয়েছে দুই লাখ ৫৮ হাজার টাকা।

বাদীর এজাহার সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর মেরুদন্ডে ব্যথা নিয়ে গাজীপুর থেকে ঢাকায় আসেন শফিকুল। পরের দিন হাতিরঝিলে ঘুরতে এক ছোট ভাইয়ের মাধ্যমে ইমতিয়াজ খান রুবেলের সঙ্গে পরিচয় হয়। শফিকুলকে নিজের বাসায় চায়ের দাওয়াত দেন ইমতিয়াজ। ওই দিন রাত দশটায় ঠিকানা অনুযায়ী মিরপুর ২ নম্বরের এইচ-বøক, দুই নম্বর রোড, ১৭ নম্বর বাড়ির সাত তলার একটি ফ্ল্যাটে যান শফিকুল ও সেই ছোট ভাই। সেখানেই তাদের হ্যান্ডকাফ পরিয়ে আটকে রেখে নির্যাতন চালানো হয়। মিরপুর মডেল থানার ওসি মো. মোস্তাজিরুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আসামির বাসায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ইমতিয়াজকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৯ এএম says : 0
কত অভিনব পন্থায় চলছে দুর্নীতি। একজন সাংবাদিকের পরিচয় দিয়ে মানুষজনকে লুটে খাচ্ছে এটা দুঃখজনক ঘটনা। সাধারন মানুশ আজকাল ডিজিটাল দুর্নীতির কারনে অতিষ্ঠ হয়ে উঠেছে। আনসার সদস্যকে নির্যাতন করে টাকা আদায় করছে। আল্লাহ্‌র নিকট সুক্রিয়া আদায় করছি আল্লাহ্‌ আমাকে সঠিক সময়ে সঠিক কাজটা করার ক্ষমতা দিয়েছিলেন তাই আজ আমি দেশে নাই।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন