শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফের জঙ্গি হামলা হলে খালেদা জিয়ার পরিণতি হবে ভয়াবহ : শাজাহান খান

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশে আবার কোনো জঙ্গি হামলা হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘ভয়াবহ পরিণতির’ সম্মুখীন হতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।
গতকাল বুধবার জাতীয় জাদুঘরের সামনে আয়োজিত সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এক শোভাযাত্রা-পরবর্তী সমাবেশে তিনি এ হুঁশিয়ারি দেন। এ সময় কর্মচারীদের মধ্যে কেউ দেশবিরোধী ও সন্ত্রাসী কর্মকা-ে জড়িত কি না তা খুঁজে বের করতে তাদের নিয়ে ‘সেল’ গঠন করা হবে বলেও জানান শাজাহান খান।
সমাবেশে বিএনপি চেয়ারপারসনকে উদ্দেশ করে শাজাহান খান বলেন, খালেদা জিয়া আপনি টের পাননি, কী ভয়াবহ পরিণতি আপনার জন্য অপেক্ষা করছে। আরেকটি জঙ্গি হামলা হলে আপনার পরিণতি ভয়াবহ হবে।
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বাংলাদেশের অগ্রযাত্রা ঠেকাতে বিএনপি ‘আড়ালে থেকে জঙ্গিবাদকে সমর্থন’ দিচ্ছে বলে অভিযোগ করেন।
সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে চুমকি বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়াকে বাধাগ্রস্ত করতে রাজাকার ও স্বাধীনতাবিরোধীদের প্রশ্রয়দাতা দল বিএনপি নানাভাবে ষড়যন্ত্র করছে। পর্দার আড়ালে থেকে জঙ্গিবাদকে সমর্থন দিয়ে যাচ্ছে বিএনপি
সমাবেশের আগে শাহবাগ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী শোভাযাত্রা বের করে কর্মচারী কল্যাণ ফেডারেশন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ঘুরে ফের শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে গিয়ে শেষ হয় শোভাযাত্রা।
সংগঠনের সভাপতি ওয়ারেছ আলীর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের নেতা ইসমত কবীর গামা ও অভিনেত্রী রোকেয়া প্রাচী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salim khan ১১ আগস্ট, ২০১৬, ১২:১২ পিএম says : 0
জঙ্গি সন্ত্রাসী হলো .............., খালেদা জিয়াকে নিয়ে মাতামাতি করো কেন? নিজের চরখায় তেল দাও।বেশি বাড়া বাড়ি করো না। বহুত হয়ে গেছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন