শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১/১১-এর সরকারের নির্যাতনে কোকোর মৃত্যু হয়েছে -ড. মোশাররফ

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়েছে এক-এগারোর সময় নির্যাতনের জন্য বলে মনে করেন দলটির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল শুক্রবার কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।
ড. খন্দকার মোশাররফ বলেন, এক-এগারোর সময় খালেদা জিয়া, তারেক রহমানের পাশাপাশি আরাফাত রহমান কোকোও রক্ষা পাননি। তিনি অসুস্থ ছিলেন। তারপরও তার ওপর নির্যাতন চালানো হয়েছে। নির্যাতনের কারণে কোকো আরও অসুস্থ হয়ে পড়েন। পরে মালয়েশিয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নির্যাতনের কারণেই তাকে হারাতে হয়েছে। কোকোর জানাজায় বিপুলসংখ্যক মানুষের অংশ নেওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, এত বড় জানাজা প্রমাণ করে দেশের মানুষ জিয়া পরিবারকে কত ভালোবাসে। খালেদা জিয়ার এক ছেলে মারা গেলেও লক্ষ-কোটি ছেলে এখনো রয়েছে।
দোয়া মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এ ছাড়া এ মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।
এদিকে জন্মদিন উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে বনানীতে কোকোর কবর জিয়ারত করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরে সেখানে দুস্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন