শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৫৩ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ এক মাস পর ৭ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর কোতোয়ালী থানায় দায়ের করা একটি মামলা তদন্ত করতে গিয়ে ১৫৩টি সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে একমাস পর সাত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিনভর রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির পাঁচ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- সুলতান মাহমুদ (৩৯), মামুন আল হাসান (৩১), খাইরুল ইসলাম (৪০), তুষার ইমরান (২৮), আরিফুল হাসান ফায়সাল (৩০), নাহিন পারভেজ (২৮) ও সালাউদ্দিন আহমেদ তন্ময় (৩৬)।

পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর ওয়াইজঘাট এলাকায় এক ব্যক্তির কাছ থেকে অজ্ঞাত ডাকাতরা ৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর কোতোয়ালী থানায় একটি মামলা করা হয়। মামলার তদন্তকালে বাদামতলী, গুলশান আরা সিটি, বিক্রমপুর গার্ডেন সিটি, ইসলামপুরের বিভিন্ন মার্কেট, বাবুবাজার, নয়াবাজার, কেরানীগঞ্জের কালিগঞ্জসহ বিভিন্ন এলাকার ১৫৩টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। সেসব ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের শনাক্ত করা হয়। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার প্রায় এক মাস পর অভিযুক্ত সাতজনকে গ্রেফতার করা হয়। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের ডিসি ওয়ালিদ হোসেন জানান, ডাকাতির ঘটনায় তদন্তে সাত ডাকাতকে শনাক্ত করে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন