ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সরকার পরিবর্তনের ষড়যন্ত্রকারীরা বিবেকহীন

প্রেসক্লাবে তথ্য প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, করোনা পরিস্থিতি উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যখন নিরন্তর কাজ করে যাচ্ছে তখন সংকটালে যারা মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার পরিবর্তনের ষড়যন্ত্রে লিপ্ত তারা জনগণের বন্ধু হতে পারে না, তারা বিবেকহীন। জনগণ এদের প্রত্যাখ্যান করেছে এবং করবে।
তিনি বলেন, করোনার সময়ও দেশের অর্থনীতি সঠিক ধারায় এগিয়ে চলেছে। বৈদেশিক মুদ্রার রিজার্ভসহ রপ্তানী বাণিজ্যের ইতিবাচক দিক অব্যাহত আছে যা সম্ভব হয়েছ প্রধান মন্ত্রী সময়োচিত পদক্ষেপের কারণে।

গতকাল জনতার প্রত্যাশার উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে করোনাক্রান্ত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের আশু রোগ মুক্তি কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্বে এ কথা বলেন। প্রতিমন্ত্রী করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, নেতিবাচক রাজনীতির কারণে ক্রমাগত জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে বিএনপি। শুধু বিরোধিতার কারনে সমালোচনা না করে দেশের স্বার্থে সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় বিএনপিকে শরীক হওয়ার আহবান জানান তিনি ।

সংগঠনের সভাপতি এম এ করিমের সভপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন নূরুল আমিন রুহুল এমপি, আকরাম হোসাইন, হুমায়ূন কবির, এসএম শরীফুল ইসলাম, অরুন সরকার রানা, সাংবাদিক মানিক লাল ঘোষ, রোকন উদ্দিন পাঠান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন