ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দক্ষিণখানে নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে ফাতেমা বেগম (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তার লাশ উদ্ধার করা হয়। মৃত ফাতেমার স্বামী মো. সোহেল শেখ জানান, তাদের বাসা দক্ষিণখান ফায়দাবাদ ছাপরা মসজিদ এলাকায়। ফাতেমা বেগম তার তৃতীয় স্ত্রী। গত জুন মাসেই ফাতেমাকে বিয়ে করেছেন তিনি।

সোহেল আরো জানান, বিয়ের কয়েক দিনের মাথায় তাদের বাড়িওয়ালা আলী আহমদসহ রানা, আলমগীর, নাজমুল তার স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ করে। কিন্তু ভয়ে এ কথা কাউকে বলেননি ফাতেমা বেগম। চলতি মাসে সোহেল ওই ঘটনার ব্যাপারে জানতে পারে। পরবর্তীতে গত ৪ অক্টোবর দক্ষিণখান থানায় চারজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। সেই মামলায় গ্রেফতার আলী আহমেদ ও রানা বর্তমানে কারাগারে আছেন।

তিনি আরো জানান, গত দুইদিন আগে মামলার বিষয় ও পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। কিন্তু, গতকাল কেন ফাতেমা আত্মহত্যা করেছেন; তা বলতে পারেনি স্বামী সোহেল শেখ। দক্ষিণখান থানার এসআই মোহা. জয়নুল আবেদীন জানান, মৃত ফাতেমার স্বামী সোহেল সন্ধ্যায় বাসায় এসে ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ফাতেমার লাশ দেখতে পায়। পরে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।মৃত ফাতেমা গত জুন মাসে ধর্ষণের শিকার হন এবং তিনি নিজে বাদী হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা করে। সেই মামলায় দুজন আসামি কারাগারে আছেন।

এসআই আরো জানান, এসব বিষয় ও পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। গত পরশুদিন তাদের মধ্যে হাতাহাতি হয়। এই কারণেই ফাতেমা আত্মহত্যা করতে থাকতে পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন