ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

এ সরকারকে আর সময় দেয়া যায় না

প্রেসক্লাবে আমির খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এ সরকারকে আর সময় দেওয়া যায় না। জনগণ ভোটে নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে দেশ পরিচালিত হতে দেখতে চায়। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না ভোট ডাকাতির কারণে। এ ভোট ডাকাতির বিরুদ্ধে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে। আর বসে থাকলে হবে না।
গতকাল জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত এক আলোচনা সভায় মোবাইলে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, বাংলাদেশের মানুষ সবাই মানসিকভাবে প্রস্তুতি নিয়ে ফেলেছে মুক্ত হওয়ার জন্য। বাংলাদেশ আজকের ধর্ষণ থেকে মুক্ত হতে চাচ্ছে, দুর্নীতিবাজদের হাত থেকে মুক্ত হতে চাচ্ছে, আইনের শাসন ফিরে পেতে চাচ্ছে। বাংলাদেশের মানুষের জীবন রক্ষার জন্য আমাদের সবাইকে একত্রিত হয়ে লড়তে হবে। বাংলাদেশ এখন র্দুবৃত্তদের দেশ, ধর্ষণকারীদের দেশ হিসেবে পরিচিত হয়েছে। এসব থেকে মুক্ত হতে হলে যে ভোট ডাকাতি চলছে এটা আমাদের বন্ধ করতে হবে। এখন সময় এসেছে। আর ভোট ডাকাতি করতে দেওয়া যাবে না।

এলডিপির একাংশের সভাপতি আব্দুল করিম আব্বাসির সভাপতিত্বে ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, বিভাগীয় সম্পাদক হালিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ জাকির হোসেন ২৭ অক্টোবর, ২০২০, ১১:২৫ এএম says : 0
সময় আরো কত দিবেন!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন