শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইরফানের বিষয়ে তদন্তে প্রভাব খাটানোর সুযোগ নেই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

 নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তে কোনো ধরনের প্রভাব খাটানোর সুযোগ নেই। সম্পূর্ণ সুষ্ঠুভাবে মামলার তদন্ত কার্যক্রম চালানো হবে। গতকাল মঙ্গলবার তেজগাঁও থানা কমপেক্সে ভিকটিম রেসপন্স ও হটলাইন নম্বর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।
ডিএমপি কমিশনার বলেন, এখানে প্রভাব থাকার কোনও প্রশ্নই নেই। চাইলেও কেউ প্রভাব খাটাতে পারবে না। আমরা দ্রæততম সময়ে এই মামলার তদন্ত করবো ও অভিযোগপত্র জমা দেবো। আমরা মামলাটি গুরুত্ব সহকারে নিয়েছি। সচরাচর হত্যা মামলার মতো ঘটনা থাকলে ঘটনাস্থল উপ-পুলিশ কমিশনার পরিদর্শন করেন না। এই ঘটনার পরপরই রমনা বিভাগের ডিসি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। তিনি বলেন, আমরা মামলার ডকুমেন্ট দেখছি। দেখে যদি মনে হয় প্রয়োজনে মামলা ডিবিতে হস্তান্তর করবো।
উল্লেখ্য গত সোমবার ২৬ অক্টোবর সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার মামলা হয়েছে। নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে সোমবার ভোরে মামলাটি করেছেন। মামলার আসামিরা হলেন- ইরফান সেলিম, তার বডিগাডর্ মোহাম্মদ জাহিদ, হাজি সেলিমের মদিনা গ্রæপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই তিন জন। সোমবার মামলা দায়েরের পর দুপুরে র‌্যাব পুরান ঢাকায় চকবাজারের ২৬ দেবীদাস লেনে হাজী সেলিমের বাসায় অভিযান চালায়। র‌্যাব হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে হেফাজতে নেয়। বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাদের দুই জনকে এক বছর করে কারাদন্ড দেন। হাজী সেলিমের গাড়ি চালক মিজানুর রহমান ও মামলার আরেক আসামি এবি সিদ্দিক দীপুকেও পুলিশ গ্রেফতার করেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন