শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পাবনায় সড়ক দুর্ঘটনায় ৩ মহিলাসহ নিহত ৬

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পাবনা ও মাগুরা জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর মধ্যে পাবনায় কাশিনাথপুরে পাবনা-ঢাকা মহাসড়কে বালিভর্তি ট্রাক ও অটোরিকশাভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ মহিলাসহ ৬ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আমাদের সাঁথিয়া (পাবনা) উপজেলা সংবাদদাতা জানান, পাবনা-ঢাকা মহাসড়কের কাশিনাথপুরের আহমদপুর ফুলবাগান নামক স্থানে বালিভর্তি ট্রাক ও অটো রিকশাভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ মহিলাসহ ৬ জন নিহত ও দুইজন আহত হয়েছেন।
নিহতরা হলেন সুজানগর উপজেলার ধোলাই বিষ্ণপুর গ্রামের সাধান দাস (৬০), একই উপজেলার রিকশাভ্যান চালক আবুল কালাম (৩০), আব্দুল মালেক (৩৫) তার স্ত্রী পান্না খাতুন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাসনা বেগম (৪০) একই উপজেলার মালেকা খাতুন (৪৫)। আহত বেড়ার পৌর এলাকার সানিলা গ্রামের আলীকে (৩০) বেড়া এবং অজ্ঞাত এক শিশুকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আমিনপুর থানার অফিসার ইনচার্জ তাজুল হুদা জানান, সোমবার সকাল ৭টার দিকে বালুভর্তি একটি ট্রাক পাবনা শহরে যাচ্ছিল। কাশিনাথপুর ব্রীজের পশ্চিম পাশে বিপরীত দিক থেকে আসা একটি অটো রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটো রিকশাভ্যান চালকসহ ৪ জন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে ২ জন মারা যায়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন