শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গণস্বাস্থ্য নগর হাসপাতালে পূর্ণাঙ্গ নিউরোসাইন্স সেন্টার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

দেশের জনগনের জন্য চিকিৎসা সেবা আরো সহজ করতে পূর্ণাঙ্গ নিউরোসাইন্স সেন্টার খোলা হয়েছে গণস্বাস্থ্য নগর হাসপাতালে। এর আওতায় সার্বক্ষণিক (২৪ ঘন্টা) মস্তিস্কের বিভিন্ন ধরনের সমস্যার অপারেশনসহ বিভিন্ন এক্সিডেন্ট বা ট্রমার সকল রোগীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
হাসপাতালের নিউরোসাইন্স সেন্টারের সার্বিক তত্তবধানে রয়েছেন প্রফেসর ডা. ফরিদুল ইসলাম চৌধুরী। সাধারণ জনগনের কথা ভেবে গণস্বাস্ব্য নগর হাসপাতাল মেরুদন্ডের সমস্যা, সেরিব্রাল পলসি, পিএলআইডি, ষ্ট্রোক, প্যারালাইসিস, ডিমেনশিয়া, পারকিনসন ডিসিজসহ বিভিন্ন স্নায়ুবিক রোগের সফল চিকিৎসা ও অপারেশন স্বল্প খরচে করার ব্যবস্থা রেখেছে এই নতুন ও পূর্ণাঙ্গ নিউরোসাইন্স সেন্টারে।
যেসকল রুগীর রোগ ধরা পড়ছেনা, যারা শয্যাশায়ী, যেসব বয়োবৃদ্ধদের হাঁটা-চলা করতে সমস্যা, ভারত বা সিংগাপুরের বিভিন্ন হাসপাতালে যেসব রুগীদের চিকিৎসা করতে রাজি হয়নি, তাদেরকে গণস্বাস্থ্য নগর হাসপাতালের নিউরোসাইন্স সেন্টারে (জটিল রুগীদের) শতভাগ সুচিকিৎসা দেওয়া হচ্ছে। তাই অন্য যেকোন যায়গায় চিকিৎসা সেবা নিতে গিয়ে সর্বশান্ত হওয়ার আগে গণস্বাস্থ্য নিউরোসাইন্স সেন্টারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।
আগ্রহী রোগীরা যোগাযোগ করুন- গণস্বাস্থ্য নগর হাসপাতাল, বাড়ী- ১৪/ই, রোড-৬, ধানমন্ডি, ঢাকা-১২০৫। ফোন:-+৮৮০২- ৯৬৭০০৭১-৫, প্রফেসর ডা. মো. ফরিদুল ইসলাম চৌধুরী সরাসরি- ০১৭৭৪-১৩৫৮১০।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন