বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

জাতীয় শোক দিবসে কেক না কাটায় খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়েছেন নাসিম

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় শোক দিবসে ‘মিথ্যা’ জন্মদিন পালনের নামে কেক না কাটার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে বলব, আপনি তথাকথিত মিথ্যা জন্মদিনে কেককাটা বন্ধ করেছেন; এটা ভালো কথা। এত বড় শুভবুদ্ধির উদয় হয়েছে আপনার, এ জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাই।
গতকাল মঙ্গলবার দুপুরে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হসপিটাল (এনআইএনএস) মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এনআইএনএস শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।
বেগম খালেদা জিয়ার উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, আপনি ১৫ আগস্ট মিথ্যা জন্মদিনে কেক কাটা কেন বন্ধ করছেন, স্পষ্টভাবে বলেন না কেন? কী সব বলেন, বন্যার জন্য কেক কাটা বন্ধ করছি। সত্য কথা বলেন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখিয়ে, শোক দিবসের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি কেক কাটা বন্ধ করেছি। খেলে সরাসরি খাবেন, ঘুরিয়ে খাবেন কেন? সত্য কথা বলেন, মানুষ আপনাকে ধন্যবাদ জানাবে।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোনো হায়ানার দল এদেশের অগ্রযাত্রাকে রুখতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাক তা ’৭১-এর পরাজিত শক্তিরা চায় না। তাই এখনো তারা নানাভাবে দেশবিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে।
জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে জানিয়ে নাসিম বলেন, যাদের পিতা-মাতা নিজের সন্তানের লাশ নিতে চায় না, বলে সন্তানের লাশ আঞ্জুমান মফিদুলে দিয়ে দিতে, তাহলে বুঝতে হবে বাংলাদেশে জঙ্গিবাদীরা কোনো দিন জয়ী হবে না।
এনআইএনএস শাখা স্বাচিপের সভাপতি ডা: এম এস জহিরুল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা: বদিউজ্জমান ভূঁইয়া ডাবলু, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা: দীন মো: নুরুল হক, এনআইএনএসের পরিচালক অধ্যাপক ডা: কাজী দীন মোহাম্মদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা: এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা: এম এ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: উত্তম বড়–য়া প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন