শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গৌরনদীতে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

অপহরণ করে তিনদিন আটকে রেখে বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গৌরনদী পৌরসভার বড় কসবা এলাকার নির্যাতিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনের নামোল্লেখসহ ৬ জনকে আসামি করে গত সোমবার রাতে গৌরনদী থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। 

আসামিরা হলো- কালকিনি উপজেলার চড়াইরকান্দি গ্রামের অনিল কির্তনীয়ার ছেলে সমীর কির্তনীয়া, একই উপজেলার বাঁশগাড়ি গ্রামের দিপক মন্ডল, গৌরনদী পৌরসভার বড় কসবা এলাকার বাদল পালের ছেলে বিনয় পাল। পুলিশ অভিযান চালিয়ে টরকী বাসস্ট্যান্ড থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. কামাল হোসেন জানান, স্কুলে আসা যাওয়ার সময় বখাটে সমীর কির্তনীয়া নবম শ্রেণির ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো। নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রী গত ৩০ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে বাবার কর্মস্থল টরকী বন্দরের আলাউদ্দিন ব্রাদার্সের দোকানের উদ্দেশে রওনা দেয়। পথিমধ্যে সমীর কির্তনীয়ার নেতৃত্বে তিনটি মোটরসাইকেল যোগে বখাটে ৬ যুবক ওই ছাত্রীর গতিরোধ করে। এ সময় ছাত্রীকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। বিভিন্ন স্থানে অপহৃত স্কুলছাত্রীকে তিনদিন আটকে রেখে কয়েকবার ধর্ষণ করে সমীর। এ ব্যাপারে নির্যাতিতার বাবা বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছে। গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার সন্ধ্যায় টরকী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে গতকাল সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন