শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডাকের দু’জনকে দুদকের জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ডাক বিভাগের পরিদর্শক রাবেয়া খাতুন ও তড়িৎ বিভাগের সহকারী প্রকৌশলী চান মিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বুধবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

প্রণব বলেন, বেলা ১১ টার দিকে ডাক বিভাগের পরিদর্শক রাবেয়া খাতুনকে জিজ্ঞাসাবাদের পর সহকারী প্রকৌশলী চান মিয়াকে জিজ্ঞাসাবাদ শুরু করেন দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা সালাহউদ্দিন।
দুদক সূত্রে জানা যায়, ডাকের মহাপরিচালকের বিরুদ্ধে পোস্ট-ই- সেন্টার ফর রুরাল কমিউনিটি প্রকল্প সম্পূর্ণরুপে বাস্তবায়ন না করে শত কোটি টাকা আত্মসাতের অভিযোগ অনুসন্ধান করা হচ্ছে।
সূত্রটি আরো জানায়, প্রকল্পের এসব টাকা আত্মসাতের বিষয়ে এসব কর্মকর্তার সংশ্লিষ্টতা আছে কিনা সে বিষয়ে নিশ্চিত হতেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে। প্রকল্পের কেনাকাটা, আইসিটি বেজড রুর‌্যাল পোস্ট অফিস প্রকল্প, কর্মকর্তা-কর্মচারীদের জন্য ভবন নির্মাণ প্রকল্প ও ডাক বিভাগের সদর দপ্তর ভবন নির্মাণ প্রক্রিয়ায় দুর্নীতির অভিযোগ রয়েছে এই প্রকল্পের পরিচালক ও মহাপরিচালক শুধাংশুর বিরুদ্ধে।
প্রকল্পে দুর্নীতির অভিযোগে ডাক বিভাগের মহাপরিচালক শুধাংশু শেখর ভদ্রকে দুদিন আগে জিজ্ঞাসাবাদ করে দুর্নীতি দমন কমিশন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন