সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘নগরবাসীর জন্য কাজ করছে পুলিশ’

লালবাগ ট্রাফিক বিভাগের কার্যালয় উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, নগরবাসী যেন ঢাকার রাস্তায় স্বাছন্দ্যে চলাফেরা করতে পারে, তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। গতকাল লালবাগ ট্রাফিক বিভাগের নতুন কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। উদ্বোধনকালে ডিএমপি কমিশনার নবসৃষ্ট বিভাগের সকল সদস্যকে শুভকামনা ও অভিনন্দন জানান। সম্মিলিতভাবে কার্যক্রম পরিচালনার মাধ্যমে জনসাধারণের আস্থা ও সন্তুষ্টি অর্জন করতে নবসৃষ্ট এই ট্রাফিক বিভাগ সফল হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন, নগরবাসী যেন ঢাকার রাস্তায় স্বাছন্দ্যে চলাফেরা করতে পারে তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশ। নগরবাসীর কথা মাথায় রেখেই তাদের চলাচল আরো নির্বিঘ্নকরতে নতুন এই বিভাগ সৃজন করা হয়েছে বলে তিনি জানান।
এসময় তিনি মানবিকতার সাথে দায়িত্ব পালন করার জন্য উপস্থিত পুলিশ সদস্যদের নির্দেশনা দেন। নগরবাসী যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সে দিকে বিশেষভাবে লক্ষ্য রাখার পরামর্শ দেন ডিএমপি কমিশনার।
এ সময় ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তারসহ ডিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন