শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৩য় বর্ষপূর্তি উদযাপন কাল

জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাবিয়ান বিজনেস নেটওয়ার্ক (জেবিএন) এর তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করতে নানা আয়োজন হাতে নিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

এরই ধারাবাহিকতায় আগামী ১৬ই নভেম্বর রাজধানীর ধানমন্ডি এলাকায় ফোর সিজন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ষপূর্তির জমকালো অনুষ্ঠান। এতে জাবিয়ান ব্যবসায়ী এবং উদ্যোক্তাসহ সরকারি ও বেসরকারি পর্যায়ে কমর্রত উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।
এছাড়া আয়োজনের অংশ হিসেবে থাকছে সাফল্য এবং জনপ্রিয়তা বিবেচনায় জাবিয়ান বিজনেস এক্সিসিলেন্স সম্মাননা প্রদান, সফল ব্যবসায়িদের অভিজ্ঞতা বর্ণনা, উৎপাদিত পণ্য ও সেবা প্রদর্শন এবং বানিজ্য সংযোগ।

অগ্রজ এবং নতুন উদ্যোক্তাদের নেটওয়ার্ক শক্তিশালীকরণ ও ব্যবসায়িক জ্ঞান আহরণে সান্ধ্যকালীন এই অয়োজন সহায়ক হবে বলেই জেবিএন বিশ্বাস করে। শুক্রবার রাতে রাজধানীর নয়াবাড়ি রেস্টুরেন্টে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে জাবির সাবেক শিক্ষার্থী সাগর হাছনাথ এসব তথ্য জানান।

এইসময় তিনি বলেন, ‘কোভিড-১৯ মহামারির বিস্তার বিবেচনায় নির্দেশিত স্বাস্থ্যবিধি নিশ্চিত করে বর্ষপূর্তি আয়োজনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে; ইভ্যালি ডট কম ডট বিডি-এর ফাউন্ডার এবং চেয়ারপার্সন এই আয়োজনে উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন