ঢাকা সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

টিটু কারাগারে রাজার হালে থাকেন না

কেডিএস গ্রুপের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমানের ছেলে ইয়াসিন রহমান টিটুকে জড়িয়ে অসত্য তথ্য প্রচার করা হচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা জাবির হোসেন। গতকাল জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন করে তিনি এ কথা জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কেডিএস চেয়ারম্যানের ছেলে ইয়াসিন রহমান কোনো ব্যবসায়ী নন। তিনি বিদেশে লেখাপড়া করেছেন। ইয়াসিন রহমান কোনো দিন কেডিএসের কোনো পদে ছিলেন না। তিনি ব্যক্তিগত একটি মামলায় কারাগারে আছেন। কিন্তু কারাগারে ডিভিশনে থাকলেও রাজার হালে নেই। এছাড়াও কারাগার থেকে তিনি ব্যবসা পরিচালনা করেনি। এমনকি কারাগারে বসে কাউকে মারধরও করেননি তিনি।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, কেডিএস গ্রুপের কর্মচারী মুনির হোসেন বিপুল পরিমান টাকা আত্মসাত করার কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।
এ ঘটনায় কেডিএস’র পক্ষ থেকে একটি মামলাও দায়ের করা হয়েছে। ওই মামলায় মুনির হোসেন কারাগারে রয়েছেন।
মুনির হোসেন কেডিএস’র চেয়ারম্যান খলিলুর রহমানের আস্তা অর্জন করে সুকৌশলে কোম্পানী নিয়ন্ত্রণে নিয়ে আসেন। এ সময় কোম্পানী থেকে বিপুল পরিমান টাকা আত্মসাৎ করেন তিনি। শুধু তাই নয়, ওই টাকা দিয়ে দেশে বিদেশে গাড়ি-বাড়ির মালিকও হয়েছেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কেডিএস গ্রুপের ব্যবস্থাপক (পাবলিক রিলেশন্স ) মুহাম্মদ আলমাসুদ গাজী, সাংবাদিক সৌমিত্র দেব প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন