ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে। তাদের মধ্যে গতকাল ভোরে ওয়ারীর স্বামীবাগে তানিয়া আক্তার (২১) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। তানিয়ার গ্রামের বাড়ি আখাউড়ায়। বাবার নাম আশরাফ হোসেন। স্বামীবাগে পরিবারের সঙ্গে থাকতেন তিনি। তানিয়ার মামা ইভান জানান, গত সোমবার রাতে প্রেমিক হৃদয়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল তানিয়া। বাসার সবাই ঘুমিয়ে পড়লে ভোররাতের দিকে শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নেয় সে। টের পাওয়ার পর দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এছাড়া গতকাল বিকেলে দক্ষিণখানে একটি ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম মনির (১৮) বলে পুলিশের ধারণা। দক্ষিণখান থানার ডিউটি অফিসার এসআই কাদের বলেন, ডোবায় একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাশটি মনির নামের এক ব্যক্তির। এটি হত্যা নাকি দুর্ঘটনা তা এখন পর্যন্ত জানা যায়নি। লাশ উদ্ধারের পর তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

এর আগে গতকাল সকালে বাড্ডার আফতাব নগর এলাকা থেকে (৪০) বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পরে ফিঙ্গারপ্রিন্টে তার নাম পাওয়া যায় জয়নাল মিয়া। নিহত জয়নাল অটোরিকশাচালক ছিল। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

বাড্ডা থানার এসআই হারুন অর রশিদ জানান, আফতাব নগররের ই-ব্লকের একটি বাড়ির পাশে খালি জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়। এছাড়া নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন