রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের পরাজিত করবোই -নাসিম

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আমরা জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের পরাজিত করবোই। তিনি বলেন, বাংলাদেশের মাটি থেকে জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের চিরতরে নির্মুল করা হবে। শত্রুরা যেন আর কোনোভাবে দেশ ও মানুষের মাঝে হানা দিতে না পারে। ষড়যন্ত্রকারীদের কোন ছাড় দেয়া হবে না। এই সকল ষড়যন্ত্রকারীদের আমরা ৭১’এ পরাজিত করেছি, এখনও পরাজিত করবো।
গতকাল শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার আর্টস অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন এই আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে ‘বঙ্গবন্ধু ও অসাম্প্রদায়িক বাংলাদেশ’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী।
মোহাম্মদ নাসিম বলেন, হাজার বছরে একবার যিনি জাতি বর্ণ নির্বিশেষ ঐক্যবদ্ধ করেছিলেন তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি যে স্বপ্ন দেখেছিলেন, যে কাজটি তিনি শেষ করে যেতে পারেননি, সে কাজ তার কন্যা অত্যন্ত দক্ষতার সঙ্গে করে চলেছেন। সে কারণেই সমগ্র জাতি আজ তার সঙ্গে ঐক্যবদ্ধ হয়েছে। সুতরাং তার পরাজয় হতে পারে না।
আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশ যখন উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে তখন নানা চক্রান্ত শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদী ও দেশবিরোধী শক্তিকে আমরা নির্মূল করবো। স্বাধীনতাবিরোধী শক্তির সঙ্গে কোন আপোষ নয়।
জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি পান্না লাল দত্তের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জমান, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. অজয় রায়, ইংরেজি বিভাগের শিক্ষক ড. ফখরুল আলম, আওয়ামী লীগ নেতা মুকুল বোস, সাবেক ছাত্রনেতা শুভাশিষ সিংহ রায়, পংকজ দেবনাথ, সুজিত রায় নন্দী, সাংবাদিক অজয় দাস গুপ্ত প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন