ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ গেল লেগুনার হেলপারের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর গুলশান নর্দা এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় হৃদয় হোসেন (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন। নিহত হৃদয় লেগুনায় হেলপার হিসেবে কাজ করতেন। হৃদয়কে চাপা দেয়া কাভার্ড ভ্যানটি জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ। গতকাল ভোর পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হৃদয় নারায়ণগঞ্জ বন্দর উপজেলার একরামপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। দুই ভাই ও চার বোনের মধ্যে হৃদয় পঞ্চম সন্তান। পরিবার নিয়ে মুগদা আড়ৎ বেকারি গলিতে থাকতেন তিনি।
হৃদয়ের বড় ভাই বিল্লাল হোসেন জানান, হৃদয় লেগুনায় হেলপার হিসেবে কাজ করতেন। গতকাল ভোরে লেগুনা নিয়ে বসুন্ধরা এলাকায় গিয়েছিলেন পত্রিকা আনতে। ফেরার পথে নর্দা বাস স্ট্যান্ড এলাকায় লেগুনাটি নষ্ট হয়ে যায়। হৃদয় লেগুনা থেকে নেমে পাশেই দাঁড়িয়েছিল। ওই সময় পেছন দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
পরে হৃদয়কে লেগুনা চালক ইমরান প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সর্বশেষে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গুলশান থানার এসআই মো. মহিবুল্লাহ বলেন, নর্দা বাসস্ট্যান্ডের পাশে কাভার্ড ভ্যানের চাপায় হৃদয় নামে লেগুনার একজন হেলপার নিহত হয়েছেন। এ ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি জব্দ ও এর চালককে আটক করা হয়। এছাড়া ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন