ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

একই দিনে একই সময়ে মৃত্যু হলো করোনা-আক্রান্ত দম্পতির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৯:৫৬ এএম

বিয়ের পর থেকে তারা এক সঙ্গেই মধুর সময় কাটিয়েছেন। দাম্পত জীবনে তাদের মধ্যে ঝামেলা হয়নি। তাদের বয়সের ব্যবধানও মাত্র ৩ বছর।

লেসলি ও প্যাট্রিসিয়া। মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের দম্পতি। তারা নাচতেন একসাথে। বাচ্চাদের সামলাতেন একসাথে। নাতি-পুতিদের সঙ্গও একইসাথে উপভোগ করতেন। কোভিড-পর্বে দু'জনেই করোনা আক্রান্ত হলেন। এবং শেষমেশ মারাও গেলেন একত্রে। ৭৮ ও ৭৫ বছরের প্যাট্রিসিয়া ও লেসলি গত মঙ্গলবার মারা গেলেন একসময়ে। ঘড়িতে তখন কাঁটায় কাঁটায় বিকেল ৪টা ২৩ মিনিট! আক্ষরিক অর্থেই এ হেন 'দাম্পত্য' দেখে তাজ্জব গোটা বিশ্ব।


তাদের মেয়ে জোয়ান্না সিস্ক জানান, মা-বাবা আক্ষরিক অর্থেই সব কাজ একসাথে ভাগ করে নিতেন। তবে তাদের (মৃত্যুর) এই ঘটনাটায় আমরা শোকার্ত। তবে এটা আমাদের তত আশ্চর্য করে না, কেননা তারা তো সত্যিই সব সময়ে এক সঙ্গেই থাকতেন। যদিও তার কথাতেই তার মা-বাবার অবিচুয়ারিতে এ-ও লেখা হয়েছে- আমরা যারা তাদের জানি, তারা অবশ্য এটা জানি, মা প্রথমে মারা গেছেন এবং যাওয়ার সময়ে বাবাকে বলে গিয়েছিলেন, এ বার যাওয়ার সময় হলো!

জানা গেছে, হোটেলে খেতে গিয়ে কোনো ভাবে তারা করোনা সংক্রমণের শিকার হয়েছিলেন। একইসাথে তারা হাসপাতালেও ভর্তিও হয়েছিলেন। মারাও গেলেন একসাথে।
সূত্র : জি নিউজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন