বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীরা পাকিস্তানের এজেন্ট: নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৮:৫৩ পিএম

যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনকে ইস্যু করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে উঠেপড়ে লেগেছে বলে দাবি করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। তিনি বলেন, বঙ্গবন্ধুর প্রতি যারা অবমাননা করতে চায় তার বাংলাদেশ বিরোধী পাকিস্তানিদের এজেন্ট।

আজ বুধবার বেলা ১২টায় রাজধানীর খামার বাড়িতে বঙ্গবন্ধুর প্রতি অবমাননার প্রতিবাদে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় যারা স্বাধীনতার বিরোধীতা করেছিলো এখনো তারা দেশ বিরোধী কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর প্রতি অসম্মান প্রদর্শনকারী সাম্প্রদায়িক শক্তি।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর প্রতি অসম্মানকারীরা ধর্মান্ধ, ধর্ম ব্যবসায়ী। ধর্মের নামে দেশের হাজার বছরের সংস্কৃতি নষ্টের পায়তারায় লিপ্ত রয়েছে।

তিনি বলেন, ভাস্কর্য বিরোধীরা বিএনপি-জামায়াতের এজেন্ট। তারা দেশের অগ্রযাত্রার উন্নয়নের রোল মডেল জন নেত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করেত মরিয়া হয়ে উঠেছে। এরা চায় নিজেরা ক্ষমতা দখল করে দেশকে আবারও পাকিস্তানে রুপান্তর করতে।

জামায়াত-বিএনপি আই এস এর দালাল দাবি করে তিনি বলেন, দেশ বিরোধী জামায়াতীরা বঙ্গবন্ধুর খুনি। এরা বাংলাদেশ নয় বরং এদেশকে পাকিস্তান-আফগানিস্তান করতে চায়।

দেশ বিরোধীদের এদেশে কোন স্থান নেই বলে হুশিয়ারি দিয়ে নাছিম বলেন, দেশ বিরোধীরা অনেক বেড়েছে। তাদের প্রতিহত করতে আমরা মাঠে আছি। দেশ বিরোধী জঙ্গিদের এখানে আর স্থান নয়। তাদের বিতাড়িত করার এখনি সঠিক সময়।

এসময় উপস্থিত ছিলেন, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মোঃ খায়রুল আলম (প্রিন্স), দপ্তর সম্পাদক কৃষিবিদ এম. এম. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম , বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু , কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মোঃ দুলাল মিয়া ১০ ডিসেম্বর, ২০২০, ২:০৬ এএম says : 0
আরে ........ এইটা কি বানানো কথা, এইটা কোরআন হাদিসের কথা , উনারা যদি ভুল বলে দেখাইয়া দেন ...................
Total Reply(0)
salman ১০ ডিসেম্বর, ২০২০, ৮:৫০ এএম says : 0
মূর্তি হারাম , আল্লাহ্‌র বিঁধান মানা যদি পাকিস্তান এর Agent hotay hoy tobay ami 1 koti bar Paki AGENT.....
Total Reply(0)
Nadim ahmed ১০ ডিসেম্বর, ২০২০, ১১:০৬ এএম says : 0
ঠিক বলেছেন- ওরা সরকারের ভাবমূর্তি নস্ট করতে চায়। সরকার যে ভাব ধরে আছে, দেশকে ধ্বংশের দিকে নিয়ে যাচ্ছে দিনে দিনে, আর মূর্তি দিয়ে ভরে ফেলছে - এসভ ভাব আর মূর্তি ধ্বংশ করা খুব দরকার দেশটাকে আপনাদের হাত থেকে উদ্ধার করতে গেলে।
Total Reply(0)
Bongo... ১০ ডিসেম্বর, ২০২০, ১১:৩২ এএম says : 0
We really like to be your agent. Just make our country Islamic Republic of Bangladesh. Take steps to break the barrier of hate between Bangladeshi muslims with the muslims of India and Pakistan. ...
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন