বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের বিজয় দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২০, ১২:০৫ এএম

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দেশের জন্য জীবন উৎসর্গকারী বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে নানা আয়োজনে উদযাপিত হয়েছে ৪৯তম মহান বিজয় দিবসে। দিবসটি উদযাপন উপলক্ষে গত বুধবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের হলরুমে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি।

বিশেষ অতিথির বক্তব্যদেন আইবিএফের ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফের সদস্য প্রফেসর ড. মো. সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, মো. কামরুল হাসান, আইবিএফের সদস্য ও আইবিবিএল ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব-উল-আলম। মূখ্যআলোচক ছিলেন আইবিএফের ভাইসচেয়ারম্যান প্রফেসর ডা: কাজী শহিদুল আলম। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এসএএম সলিমউল্লাহ।
অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীগণ ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজি, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। এছাড়া বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল সমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন