বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অপহরণের পর স্কুলছাত্রকে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে শামনুন (১১) নামে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা করেছে অপহরণকারীরা। চলিত মাসের ১৭ ডিসেম্বর সে নিখোঁজ হয়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়।

গতকাল মিরপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ মো. আখতার হোসেন জানান, অপহরণকারীদের দেখানো মতে গতকাল সকালে মিরপুর-১০ শাহআলি প্লাজা ছাদ সংলগ্ন ১৫ তলা সিঁড়ি থেকে গলায় তার পেঁচানো অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, ওই নিহত ছাত্র তার মা ও সৎ বাবা ইউনুস আলীর সঙ্গে মিরপুর সেকশন-৬ এলাকায় থাকতো। তার বাবা আনোয়ার হোসেন মারা গেছেন। সে স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। চলিত মাসের ১৭ ডিসেম্বর সে নিখোঁজ হলে পরিবারের লোকজন থানায় একটি জিডি করেন। ওই জিডির পরিপ্রেক্ষিতে আমরা থানা পুলিশ ও ডিবি পুলিশ একসঙ্গে তদন্তে নামি। একপর্যায়ে অপহরণকারী তিনজনকে গ্রেফতার করি। তাদের দেখানো মতে শাহ আলী প্লাজার ছাদ সংলগ্ন সিঁড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় তার গলায় তার পেঁচানো ছিল।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অপহরণকারীরা তাকে অপহরণের পরপরই হত্যা করে এবং পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন