শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ছয় জেলায় গেল ১৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সড়কে ঝরল ১৪ প্রাণ। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে বরিশালে পৃথক দুর্ঘটনায় ৪জন, মাদারীপুর ও মেহেরপুরে ৩ জন করে, নোয়াখারীতে ২ জন, রাজধানী ঢাকা ও সরিষাবাড়ীতে ১ জন করে। আহত হয়েছেন ৫ জন।
ঢাকা : রাজধানীর শাহাবাগ থানাধীন রেলওয়ে কর্মচারী সরকারি হাসপাতালের সামনে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাতনামা এক নারী (৪০) নিহত হয়েছেন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। বিষয়টি শাহবাগ থানায় জানানো হয়েছে।’
বরিশাল : বরিশালে পৃথক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। গতকাল আগৈলঝাড়া উপজেলার আগৈলঝাড়া-রাজিহার সড়কের বাঘপাড়া এলাকায় ও বাবুগঞ্জ উপজেলার নতুন হাট নামক স্থানে পৃথকভাবে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দেহেরগতি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও বিএনপি নেতা মো. শাহিন হোসেন (৪৫) ও রহমতপুর ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামের সুলতান মোল্লার পুত্র কলেজ ছাত্র রায়হান (১৭) ও আগৈলঝাড়া উপজেলার রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন সরদার (৫০) ও একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫)।
মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় গৃহবধূ জেসমিন আক্তার (২৫) ও তার শিশু পুত্র ইমাম হোসেন (৪) নিহত হয়েছে। গতকাল বিকেল সাড়ে তিনটার দিকে গাংনী উপজেলার বামন্দী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জেসমিন আক্তার গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কৃষক শিপন হোসেনের স্ত্রী। অপরদিকে দুপুরে সদর উপজেলার বলিয়ারপুর গ্রামে ব্যাটারি চালিত ইজিবাইকচাপায় সজনী খাতুন (৪) নামের এক শিশু নিহত হয়। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ পুলিশ হেফাজতে নিয়ে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।
মাদারীপুর : মাদারীপুরের রাজৈরের আলমদস্তা নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। গতকাল চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতরা হচ্ছেন- রাজৈর উপজেলার দ্বারাদিয়া গ্রামের আলেম হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (১৭), ইসলাম মুন্সীর পুত্র অনিক মুন্সী (২০) ও সাকিল মুন্সী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার আলমদস্তা নামকস্থানে ট্রাক ও একটি মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে প্রথমে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভোরে দুইজন এবং সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।
নোয়াখালী : নোয়াখালীর চাটখিল উপজেলার রামগঞ্জ-ঢাকা আঞ্চলিক সড়কে ব্যাটারিচালিত অটোরিকশা ও ইটবাহী হ্যান্ডটাক্ট্ররের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সুলতানা আক্তার (১৯) নামের অন্তঃসত্ত¡া এক গৃহবধূ ও ইদ্রিস মিয়া (৪৫) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। ঘটনায় সালেহা আক্তার (৬০) নামের আরও এক নারী আহত হয়েছেন। গতকাল সকাল পৌনে ১০টার দিকে ১১ নম্বর পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতানা আক্তার উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী এবং ইদ্রিস মিয়া একই এলাকার আব্দুল আজিজের ছেলে। আহত সালেহা আক্তার একই এলাকার মনির হোসেনের স্ত্রী। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আনোয়ারুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ডটাক্ট্ররটি আটক করা হয়েছে। আহত সালেহা আক্তারকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
সরিষাবাড়ী (জামালপুর) : জামালপুরের সরিষাবাড়ীতে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে কবির হোসেন (৫০) নামে এক সিএনজি অটোরিকশা চালক খাদে পড়ে মারা গেছেন। উপজেলার পিংনা ইউনিয়নের পদ্মপুর এলাকার সরিষাবাড়ী-তারাকান্দি-ভুয়াপুর রোডে গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক পিংনা ইউনিয়নের বাসুরিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন