শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে নির্মাণাধীন দেয়াল ধসে দুই শ্রমিক নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নগরীতে একটি নির্মাণাধীন সীমানা দেয়াল ধসে দুই শ্রমিক নিহত হয়েছেন। তারা হলেন মো. সালাউদ্দিন (২০) ও মো. আবদুস শুক্কুর (১৮)। গতকাল শনিবার জুবিলী রোড এলাকায় আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের বিপরীত পাশে এ দুর্ঘটনা ঘটে। কাজ করার সময় দেয়ালটি ধসে পড়লে সালাউদ্দিন ঘটনাস্থলে এবং চমেক হাসপাতালে নেওয়ার পর শুক্কুর মারা যান। নিহত দুই শ্রমিক এনায়েত বাজার তুলাতলী এলাকার বাসিন্দা। দুই শ্রমিকের মৃত্যুতে স্বজনদের আহাজারি চলছে। 

কোতোয়ালি থানার ওসি মো. মহসিন জানান, নির্বাচন কার্যালয়ের পাশেই একটি খোলা জায়গায় সীমানা দেয়াল নির্মাণের কাজ চলছিল। স্থানটি গীর্জার মাঠ নামে স্থানীয়দের কাছে পরিচিত। সেখানে আগে পাহাড়ি টিলা ছিল। স¤প্রতি দুবাই-বাংলা করপোরেশন নামে একটি প্রতিষ্ঠান সরকারি জায়গাটি লিজ নিয়ে মাটি কেটে সমান করে। এখন চার পাশে সীমানা প্রাচীর দেওয়ার কাজ চলছে। সাহেদ নামে এক ব্যক্তি দুই বছরের জন্য জায়গাটি লিজ নিয়ে সেখানে অস্থায়ীভাবে গোডাউন নির্মাণ করছিল বলেও জানান তিনি।
দুর্ঘটনার খবরে সেখানে ছুটে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিসের নন্দন কানন স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলী বলেন, নির্মাণাধীন সীমানা দেয়াল শক্ত হওয়ার আগেই সেখানে মাটি ভরাট করা হয়েছে। নির্মাণ কাজে গাফিলতির কারণেই এ দুর্ঘটনা। দুর্ঘটনার পর পুলিশ দুবাই-বাংলা করপোরেশনের কর্মকর্তা মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন