শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে বাসচাপায় প্রাণ গেল এসআই কামরুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১২:০৯ এএম

রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসচাপায় গুলশান থানার এসআই কামরুল ইসলাম (৩২) নিহত হয়েছেন। গত বুধবার রাত ১১ টার দিকে বিমানবন্দরের এপিবিএন মাঠ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুল ইসলামের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায়। তিনি গুলশানের কালাচাঁদপুর এলাকায় থাকতেন। পুলিশ জানায়, এসআই কামরুল মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। বুধবার রাত ১১টার দিকে এপিবিএন মাঠের পশ্চিম পাশের ওই এলাকায় একটি বাসা তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন এসআই কামরুল।

গুলশান থানার ওসি আবুল হাসান জানান, এসআই কামরুল গুলশান থানায় কর্মরত ছিলেন। গত মঙ্গলবার নাইট ডিউটি শেষে করে বুধবার বিকেলেও তিনি থানায় কাজ করেছেন। একপর্যায়ে কাজ শেষে তিনি থানা থেকে বেরিয়ে যান। পরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে জানা যায়।

এদিকে, একই রাতে একই এলাকায় সড়ক দুর্ঘটনায় ফাতেহা সুমি (৩৮) নামে এক নারী নিহত হয়েছেন। বিমানবন্দর থানার এসআই মো. তাইজ উদ্দিন জানান, জসিমউদ্দিন সড়কে ইউটার্নের পাশে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহন ওই নারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মধ্যরাতের পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, মৃত নারীর স্বামীর নাম কাজী সাইফুল ইসলাম। তাদের বাসা উত্তরা ৭ নম্বর সেক্টর, রোড ৩৩, বাড়ি নম্বর ১৬। ফাতেহা গৃহিণী ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন