শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীর জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১:৩৩ পিএম

নীলফামারীর জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকসহ তিন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজওয়ান প্রামানিক(২২), জলঢাকা পেীর এলাকার মাথাভাঙ্গা গ্রামের মোঃ মানিকুজ্জামান মানিকের ছেলে নাহিদ হাসান মিঠু(২২) ও মুদিপাড়া এলাকার দীনবন্ধু রায়ের ছেলে শ্রী বিশাল রায় (২১)।
রোববার (৩ জানুয়ারী ) সন্ধায় নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, পিপিএম, বিপিএম তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায়।
পুলিশ সুপার জানান, আসামি মিঠু ও বিশাল রায় চাইনিজ কুড়াল, চাপাতি ব্যবহার করে ব্যবসায়ী আরিফ চেীধুরীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী, দলনেতা রেজওয়ান প্রামানিককে আটক করা হয়। গ্রেফতার হওয়া আসামিদের দেয়া তথ্য অনুযায়ী একটি স্টেইনলেস স্টিলের হাতল বিশিষ্ট চাইনিজ কুড়াল, প্লাস্টিকের হাতলসহ লম্বা ছুড়ি ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।
তিনি জানান, ঘটনার দিন ওই কাপড় ব্যবসায়ীর ভাই আবু বক্কর চেীধুরী একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন এবং অস্ত্র আইনে অপর একটি মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়াও আসামি মিঠু ২০১৮ সালের নভেম্বর মাসে জলঢাকা থানার একটি মোটরসাইকেল চুরির মামলার আসামি।
উল্লেখ্য গত ২৫ ডিসেম্বর ( শুক্রবার ) ভোর রাতে মসজিদে ফজরের নামাজে যাওয়ার পথে আরিফ চেীধুরী (৪২) নামের এক কাপড় ব্যবসায়ীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে তারা। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স এন্ড হাসপাতালে মাথায় ১২৮টি সেলাই নিয়ে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন