বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুরে যাত্রীবাহী ট্রলার ডুবি : নিহত ১ : আহত ৫

নারী শিশুসহ নিখোঁজ ৩৫

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:০২ এএম, ২৬ আগস্ট, ২০১৬

মাদারীপুর জেলা সংবাদদাতা : বৃহস্পতিবার রাত ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার উকিলবাড়ি নামক স্থানে নিম্নকুমার নদে দু‘টি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী একটি ট্রলার ডুবে যায়। এতে অজ্ঞাত এক নারী (৬৫)  নিহত হয় এবং নারী ও শিশুসহ ৩৫ জন নিখোঁজ হয়।
জানা গেছে, বৃহস্পতিবার জন্মষ্টমীর মিছিল শেষে মাদারীপুর হাইকারমার ঘাট থেকে একটি ট্রলার শতাধিক যাত্রী নিয়ে সদর উপজেলার কলাগাছিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ট্রলারটি উকিলবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালী ট্রলার যাত্রীবাহী ট্রলারের উপর দিয়ে উঠে যায়। এতে যাত্রীবাহী ট্রলারটি নদে ডুবে যায়। শতাধিক যাত্রীর মধ্যে অনেকে সাঁতরে তীরে উঠতে পারলেও নারী ও শিশুসহ ৩৫ জন নিখোঁজ হয়। এ সময় ৫ জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে অজ্ঞাত এক নারী (৬৫) মারা যায়। খবর পেয়ে পূজা উদ্যাপনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে যোগ দেন। মাদারীপুর ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। সংবাদ লেখা পর্যন্ত নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।
মাদারীপুর পূজা উদ্যাপন উপ-কমিটির আহ্বায়ক রতন কুমার দাস বলেন, আমরা খবর শুনে সবাই ঘটনাস্থলে পৌঁছে খোঁজ-খবর নিচ্ছি। এখন পর্যন্ত নিখোঁজ কতজন তা সঠিক করে বলা যাচ্ছে না। একজন বৃদ্ধা মারা গেছেন এতটুকুই জানতে পেরেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন