শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অনলাইন বাজার ‘কী দরকার বিডি?’-এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৮:০২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়-এর অনুপ্রেরণায়, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সহযোগিতায় এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের উপস্থিতিতে উদ্বোধন করা হয় বাংলাদেশের ই-কমার্স জগতের সবচেয়ে বড় চমক ‘কী দরকার বিডি?’। শুক্রবার (০৮ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সুলভ মূল্যে মানসম্মত পণ্য দ্রুততম সময়ের মধ্যে হোম ডেলিভারি দেয়ার প্রতিশ্রুতি নিয়ে অনলাইন বাজারে হাজির হলো ‘কী দরকার বিডি?’। অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান।  

উদ্বোধনী বক্তব্য দেন ‘কী দরকার বিডি’-এর চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন এবং অনুষ্ঠানের শুরুতে দেশের মঙ্গলকামনায় মোনাজাত করেন বাইতুল মোকাররম মসজিদের খতিব আল্লামা মহিউদ্দিন কাসেমী। ১০ জন সিআইপি ও সরকারের নীতি নির্ধারক পর্যায়ের ব্যাক্তিবর্গের উপস্থিতিতে কোম্পানির আনুষ্ঠানিক পথচলা শুরু হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, তথ্য প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মেলাতে ‘কী দরকার বিডি’-এর মতো প্রতিষ্ঠান এর ভূমিকা ব্যাপক, যা বৃহত্তর অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা রাখতে সহায়তা করবে।  তথ্য প্রযুক্তি খাতে ভারত ও পাকিস্তানকে টপকে বাংলাদেশের জয়যাত্রা সমুন্নত রাখতে শেখ হাসিনার ‘ডিজিটাল বাংলাদেশ’-এর স্বপ্ন বাস্তবায়নে যেন ‘কী দরকার বিডি’ সদা জাগ্রত থাকে এই কামনা এবং অনুরোধ করেন উপস্থিত ব্যক্তিবর্গ। সরকারের মন্ত্রী এবং উপস্থিত শিল্পপতিরা ‘কী দরকার বিডি’ এর পথ চলায় যথাসাধ্য সহযোগিতা ও দিকনির্দেশনা দেয়ার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. সিরাজুল ইসলাম মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক, চায়না-বাংলা সিরামিক্স ও সাবেক চেয়ারম্যান, প্রাইম ব্যাংক লি., এশিয়া গ্রুপ অব ইন্ডাস্টিজ এর চেয়ারম্যান ও এশিয়া টিভির চেয়ারম্যান মো. হারুন-উর-রশিদ, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহম্মেদ, সাবেক বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, মামুন সরকার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ‘কী দরকার বিডি ডট কম’ এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল্লাহ আল মামুন ও আহনাফ মো. তৌসিফ, আল-মামুন প্রিন্সসহ ই-কমার্স প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন