শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর ভাষণ ঈর্ষণীয় অর্জনের বস্তুনিষ্ঠ দলিল

ব্রিফিংয়ে ওবায়দুল কাদেরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বৃহস্পতিবার জাতির উদ্দেশে যে ভাষণ দিয়েছেন সেটাকে গত ১২ বছরের ঈর্ষণীয় উন্নয়ন ও অর্জনের বস্তুনিষ্ঠ দলিল বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের প্রাত্যহিক জীবন থেকে উঠে আসা বাস্তব চিত্রের প্রতিফলন বলেও জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের ওপর বিএনপি নেতাদের অসত্য বক্তব্যের জবাবে তার সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিং এ একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশে দেয়া ভাষণে সময়োপযোগী ও দিক-নির্দেশনামূলক ভাষণ ছিল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, গত এক যুগে আর্থ-সামাজিকসহ অন্যান্য খাতে দেশের অভাবনীয় উন্নয়ন, অগ্রগতি ও মানুষের জীবনমানের ক্ষেত্রে যে দৃশ্যমান অগ্রগতি সাধিত হয়েছে তার সংক্ষিপ্ত চিত্র ফুটে উঠেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি জনগণ দ্বারা বারবার প্রত্যাখ্যাত হয়ে মিথ্যাচারের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করে সরকারের উন্নয়নের সুফল থেকে বঞ্চিত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপি করোনা ভ্যাকসিন নিয়েও মিথ্যাচার করছে অভিযোগ করে তিনি বলেন, তারা এর আগেও অপপ্রচার করছে। তিনি বলেন, করোনা নিয়ে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তাই সত্য, আমরা সেটা বাস্তবে প্রমাণ করে দেখাবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ৯ জানুয়ারি, ২০২১, ১১:১৬ এএম says : 0
প্রধানমন্ত্রী তার ভাষনের শুরুতেই জনগনের সাথে একটা চরম মিথ্যা বলেছেন। উনি কিভাবে বললেন উনার সরকার জনগনের দ্বারা নির্বাচিত সরকার। উনার মিথ্যা কথা শুনে মিথ্যাও লজ্জা পাবে। যে মানুষ এতো মিথ্যাকথা বলে সে কেমন প্রধানমন্ত্রী হতে পারে বাংলাদেশের জনগন হাড়ে হাড়ে টের পাচ্ছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন