রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘সন্ত্রাসী’ নিহত

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১২ সদস্যদের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি শর্টগান, আট রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গতকাল ভোর রাতে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশন এলাকায় এই ঘটনাটি ঘটে।
বন্দুকযুদ্ধে নিহতরা হলো- জেলার কামারখন্দ উপজেলার ভারাঙ্গা গ্রামের দশের মাতব্বরের ছেলে ছানোয়ার হোসেন ছানু ও পাবনার চাটমোহর উপজেলার আংকুটিয়া গ্রামের মাজেদ ম-লের ছেলে লুৎফর রহমান।
সিরাজগঞ্জের সলঙ্গার চড়িয়ায় র‌্যাব-১২ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ শাহাবুদ্দিন জানান, বন্দুকযুদ্ধে নিহত লুৎফর ও ছানু আওয়ামী লীগ নেতা ও জামতৈল ইউপি সদস্য মিল্টন হত্যার প্রধান আসামি ও পরিকল্পনাকারি।
এই হত্যা মামলায় গ্রেফতারকৃত চার আসামির স্বীকারোক্তির ভিত্তিতে ভোর রাতে লুৎফর ও ছানুসহ অপর আসামিদের গ্রেফতারের জন্য জেলার কামারখন্দ উপজেলার জামতৈল এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালালে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়।
এ সময় উভয়পক্ষের গুলি বিনিময়কালে লুৎফর ও ছানু নিহত হয়। ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি বিদেশী পিস্তল, একটি শর্টগান, আট রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত দু’জনের বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।




 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন