ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে গত মঙ্গলবার গভীর রাতে যাত্রাবাড়ীর মাছ বাজারে টোকাইদের ছুরিকাঘাতে এক ট্রাকচালক নিহত হয়েছেন। নিহত ট্রাকচালকের নাম খোকন মিয়া (২৯)। তিনি ট্রাকে মাছ পরিবহন করতেন। খোকন সপরিবারে যাত্রাবাড়ীর কাজলায় থাকতেন। তার বাবার নাম শামসুল হক। গ্রামের বাড়ি বরিশালের গৌরনদীতে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার দিবাগত রাত সোয়া একটার দিকে খোকন ট্রাকে করে মাছ নিয়ে যাত্রাবাড়ী মাছ বাজারে আসেন। এ সময় তিনি কয়েকজন টোকাইশ্রেণির কিশোর-তরুণকে টাকা ছিনতাই করে চলে যেতে দেখেন। তিনি তাদের বাধা দেন। একপর্যায়ে তারা খোকনের পেটে ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতে আহত খোকন কিছুক্ষণ রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই পড়ে থাকেন। পরে লোকজন তাকে উদ্ধার করেন। দিবাগত রাত সোয়া চারটার দিকে দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গতকাল যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর রহমান বলেন, ঘটনার পর মাছ বাজার এলাকায় অভিযান চালিয়ে কয়েকজন টোকাই কিশোর-তরুণকে আটক করা হয়।

এর আগে একই রাতে শ্যামলীতে ট্রাকের চাপায় ইজদাদুল হক (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত ১১টার দিকে বেপরোয়া গতিতে ট্রাকটি শ্যামলী এলাকায় একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ওই মোটরসাইকেল আরোহী ইজদাদুল হকের শরীর থেঁতলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, চালক পালিয়ে গেলেও পুলিশ চালকের সহকারীকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়। ইজদাজুল হকের বাড়ি কুমিল্লা সদর উপজেলায়। তার বাবার নাম আবদুল মতিন।

এদিকে, মতিঝিলের টিঅ্যান্ডটি কলোনির পাশের একটি গাছ থেকে আনুমানিক ২১ বছরের অজ্ঞাতপরিচয় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মতিঝিল থানার এসআই শহিদুল ইসলাম বলেন, গতকাল মতিঝিল টিঅ্যান্ডটি কলোনির দেয়ালের বাইরের একটি গাছের সঙ্গে এক যুবক জিন্সের প্যান্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। অজ্ঞাতপরিচয় যুবককে দেখে মনে হয়েছে সে ভবঘুরে। তবুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন