বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফরিদগঞ্জের ইসলামপুরে ইছালে ছাওয়াব মাহফিলের আজ আখেরি মুনাজাত

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

আখেরি মুনাজাতের মধ্যদিয়ে আজ শুক্রবার সম্পন্ন হবে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ইসলামপুর দরবার শরীফের ৭৭তম ইছালে ছাওয়াব মাহফিল। প্রশাসনের অনুমতি নিয়ে ও স্বাস্থ্যবিধি মেনে উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ:) ফাযিল মাদরাসা ময়দানে গতকাল বৃহস্পতিবার থেকে দুই দিনব্যাপি এই মাহফিল শুরু হয়।

আজ শুক্রবার ২য় দিন মাহফিলে সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন। প্রধান অতিথি থাকবেন ফুরফুরার পীর মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী। ওয়াজ করবেন রাজধানীর দারুন্নাজাত ছিদ্দিকিয়া কামিল মাদরাসার প্রধান মুফতি ওসমান গনি ছালেহী। চাঁদপুর মান্দারি সিনিয়র মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নেছার আহমদ চাঁদপুরী, কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী।

পবিত্র কুরআন তিলাওয়াত করবেন, আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী শেখ শহিদুল ইসলাম। আরো বহু ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন। এই মহতি মাহফিলের শেষ দিনে দলে দলে যোগদানের জন্য আহবান জানিয়েছেন মাওলানা মো. জোবায়ের হোসাইন, মাওলানা মো. আবু জাফর ও মো. আবুল খায়ের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন