শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সুবর্ণচরে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা : স্বামী ও শ্বশুর আটক

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম চরবাটা গ্রামের নাথপাড়া এলাকা থেকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। নিহতরা হলো, স্ত্রী লাকি রানী নাথ (২৬) ও ছেলে হরিচান নাথ (২)। আটককৃতরা হলো সঞ্জয় চন্দ্র নাথ (২৯) ও তার বাবা দশরথ নাথ (৫৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সঞ্জয় ও তার বাবা-মায়ের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে লাকি রানীর বিরোধ চলে আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে স্থানীয় লোকজন সঞ্জয়দের বাড়ির সামনের পথ দিয়ে যাওয়ার সময় একটি ক্ষেতের মধ্যে লাকি ও তার ছেলে হরিচানের লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। এ সময় ঘটনায় জড়িত থাকায় পুলিশ সঞ্জয় ও তার বাবা দশরথ নাথকে আটক করে।
চরজব্বর থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, শনিবার সকালে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার পর লাশ দুটিকে ধানের খড় দিয়ে ঢেকে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে জানা গেছে, সঞ্জয় ও তার পরিবারের লোকজন লাকি ও হরিচানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন