বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনের সভাপতি পদপ্রার্থী ও ভোরের কাগজের সিনিয়র সাব-এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরীর জানাজা জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গণে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সাংবাদিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করে সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, গতকাল গভীর রাত পর্যন্ত তিনি ভোট চেয়েছেন, তার মৃত্যুর খবরে প্রতিটি সদস্য মর্মাহত। প্রতিটি কাজে তাকে পাশে পেয়েছি। তিনি নীরবে কাজ করতেন, তার মধ্যে কোন প্রদর্শন ইচ্ছে ছিল না। তার জীবন থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। প্রেসক্লাব সব সময় তার পরিবারের পাশে থাকবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গতকাল সকালে প্রেসক্লাবে সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় অংশ নিতে হিলালী ওয়াদুদ চৌধুরী বাসা থেকে বের হচ্ছিলেন। হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করায় তাকে দ্রুত মালিবাগের খিদমাহ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। জানাজায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালীন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক ও বর্তমান নেতারা

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন