শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনাপরবর্তী জটিলতায় এএসপি তন্বীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কোভিড-১৯ (করোনা) পরবর্তী শারীরিক জটিলতার কারণে পুলিশের সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে আইজিপি ড. বেনজীর আহমেদ গভীর শোক জানিয়েছেন।

এক শোকবার্তায় আইজিপি বলেন, মৃত্যু অবধারিত। কিন্তু একজন পুলিশ কর্মকর্তার এমন অকাল মৃত্যু দুঃখজনক। তিনি মরহুমার শোকসন্তপ্ত পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার সাহস যোগাতে এবং মরহুমার বেহেস্ত নসিব করার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

পুলিশ সদরদফতর সূত্রে জানা গেছে, পুলিশের ৩৪তম বিসিএস ব্যাচের মেধাবী এই কর্মকর্তা সরকারি দায়িত্ব পালনকালে সা¤প্রতিক সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হন। তিনি করোনাকে জয় করে অর্পিত দায়িত্ব পালনের জন্য পুনরায় কাজে যোগ দেন। কিন্তু করোনার ভয়াল থাবায় তার ফুসফুস সংক্রামিত হয়ে যায়। করোনা চিকিৎসা নিয়ে সুস্থ হলেও পরবর্তী সময়ে একে একে তার শরীরে নানা ধরনের জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে সর্বশেষ গত ১৬ জানুয়ারি তাকে আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সকাল থেকে অবস্থার অবনতি হতে থাকলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই সোমবার বেলা ১১টা ২৫ মিনিটে এএসপি ইসরাত জাহান তন্বী মৃত্যুবরন করেন।

গতকাল বিকাল ৩টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে এএসপি ইসরাত জাহান তন্বীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ঢাকাস্থ সকল পুলিশ ইউনিটের এএসপি থেকে তদুর্ধ্ব কর্মকর্তারা অংশগ্রহণ করেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ইসরাত জাহান তন্বী ২০১৬ সালে ৩৪তম বিসিএসের মাধ্যমে পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন