শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশ উন্নত হওয়ায় মানুষ ভোটে আগ্রহ হারিয়েছে

সাংবাদিকদের ইসি সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর বলেছেন, ভোটদানের প্রতি নাগরিকদের অনীহা রয়েছে। হয়তো দেশ উন্নত হওয়ার সাথে সাথে মানুষও ভোটদানে আগ্রহ হারিয়েছে। গতকাল চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে সচিব বলেন, ভালো নির্বাচন হয়েছে। স্বাভাবিকভাবে নির্বাচন হয়েছে। তবে দুটি কেন্দ্রে বিশৃঙ্খলা হয়েছে, সে দুটি স্থগিত রয়েছে। অভিযোগ পেলে নির্বাচন কমিশন ব্যবস্থা নেবে। তবে আগের তুলনায় এই নির্বাচনে কম সহিংসতা হয়েছে। ভোটার উপস্থিতিও কম। ইসি সচিব বলেন, কোনো কোনো কেন্দ্র ৫০ থেকে ৮০ ভাগ ভোট পড়েছে বলে ধারণা করা হচ্ছে।

তবে কোনো কেন্দ্রে আবার ৫ ভাগ ভোটও পড়তে পারে। বিএনপির অভিযোগ সম্পর্কে তিনি বলেন, বিএনপির অভিযোগের সুনির্দিষ্ট কোনো প্রমাণ নেই। উপযুক্ত প্রমাণসহ অভিযোগ করা হলে বিষয়টা ভেবে দেখা হবে, ভিডিও থাকলে ভালো হয়। এদিকে খুন, দফায় দফায় সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া, ভোট গ্রহণ স্থগিত, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার মধ্য দিয়ে শেষ হয় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kamal ২৭ জানুয়ারি, ২০২১, ১০:৫১ পিএম says : 0
ঠিকই বলেছেন স্যার।আমরা আমেরিকার থেকেও অনেক উন্নত তাই আমেরিকার থেকে ভোটার উপস্থিতি অনেক কম।তবে অচিরেই স্যার আমরা যখন চঁাদএবং মঙ্গলগ্রহের উপরে উঠে যাবো তখন কিন্তু স্যার ভোটারই পাবেননা।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন