শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রাম বন্দরে ভারতীয় কোস্টগার্ডের দু’টি জাহাজ

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পাঁচ দিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে এসেছে ভারতীয় কোস্টগার্ডের দু’টি জাহাজ। গতকাল (সোমবার) সকাল ১১টায় আনমল ও ভিশওয়াস্ট নামের জাহাজ দু’টি চট্টগ্রাম বন্দরের এক নম্বর জেটিতে নোঙর করেছে।
কোস্টগার্ড পূর্ব জোনের কমান্ডার শহীদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা জেটিতে উপস্থিত থেকে জাহাজ দু’টির নাবিক ও ভারতের কোস্টগার্ড কর্মকর্তাদের স্বাগত জানান। এ সফরের মধ্য দিয়ে বাংলাদেশ ও ভারতের পারস্পরিক সহযোগিতার সম্পর্ক আরো বৃদ্ধি পাবে বলে মনে করছেন কমান্ডার শহীদুল ইসলাম। সফরকালে জাহাজ দু’টির নাবিক ও ভারতের কোস্টগার্ড কর্মকর্তারা চট্টগ্রামের বিভিন্ন দর্শনীয় স্থান, আগ্রাবাদের নৃতাত্ত্বিক জাদুঘর ও মুক্তিযুদ্ধকালীন সমাধি পরিদর্শন করবেন।
এছাড়া চট্টগ্রাম কোস্টগার্ডের কর্মকর্তা ও নাবিকদের পাশাপাশি নৌবাহিনী, বিজিবি, পুলিশ ও র‌্যাব কর্মকর্তা, চট্টগ্রাম নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজ ও চট্টগ্রাম অ্যাংকরেজ স্কুলের ছাত্র-ছাত্রীরা ভারতীয় কোস্টগার্ডের জাহাজ দু’টি পরিদর্শনের সুযোগ পাবেন। এদিকে ভারতীয় কোস্টগার্ড জাহাজের সম্মানে বানৌজা ঈসা খানে কমান্ড মেসে সাংস্কৃতিক সন্ধ্যা ও কোস্টগার্ড বেস চট্টগ্রামে এক প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন