ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

শফি উল হক রাজউকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সদ্যবিদায়ী চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ নূর আলম অবসরোত্তর ছুটিতে গেছেন। তার জায়গায় নতুন চেয়ারম্যান নিয়োগ না দেয়া পর্যন্ত রাজউকের সদস্য (উন্নয়ন ও নিয়ন্ত্রণ) মো. শফি উল হককে চেয়ারম্যানের অতিরিক্ত দায়িত্ব দিয়েছে মন্ত্রণালয়। গতকাল সোমবার মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়।
গত বৃহস্পতিবার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের (প্রশাসন-৬) উপসচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক অফিস আদেশে শফি উল হককে চেয়ারম্যানের অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়।

আদেশে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ৩ ফেব্রুয়ারি এক আদেশের প্রেক্ষিতে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ না দেয়া পর্যন্ত রাজউকের সদস্য মো. শফি উল হককে দায়িত্বের অতিরিক্ত হিসেবে চেয়াম্যানের রুটিন দায়িত্ব প্রদান করা হলো।
গত বছরের ১২ জানুয়ারি রাজউকের সদস্য হিসেবে দায়িত্ব পালনের সময় চেয়ারম্যান হিসেবে নিয়োগ পান সাঈদ নূর আলম। অবসরে যাওয়ার সুবিধার্থে অতিরিক্ত সচিব পদমর্যাদার এই কর্মকর্তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করে গত বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়। পরে ৪ ফেব্রুয়ারি অবসরে যান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন