শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কলাপাড়ায় অপহৃত যুবক ৬ দিন পর উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় হাত পা-বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়া অপহৃত যুবক রায়হানকে দীর্ঘ ৬ দিন পর অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে স্থানীয় শ্রমিকরা একটি ডিঙ্গি নৌকা যোগে ফাতরার বন এলাকায় বালু আনতে গিয়ে তাকে দেখতে পায়। নৌকাটি দেখে রায়হান তাদের কাছে সাহায্য চায়। শ্রমিকরা তাকে হাতা পা বাঁধা অবস্থায় নৌকায় তুলে। পরে মহিপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে রায়হান পার্শ্ববর্তী উপজেলা তালতলী এলাকায় তার শ্বশুর বাড়ির উদ্দেশে রওয়ান দেয়। পরের দিন বিকেলে ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিও দেখে নিজ পুত্রকে সনাক্ত করেন পিতা আবুল কাশেম। এ ঘটনায় গত রোবরার রাতে ৯ জনের নাম উল্লেখসহ ৪ জনকে অজ্ঞাত আসামি করে মহিপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন তিনি। পুলিশ ওই রাতেই ইউসুফ নামের এক যুবককে আটক করে। তার তথ্যের ভিক্তিতে সোমবার দিনভর অভিযান চালিয়ে ইলিয়াস নামে আরো এক যুবককে গ্রেফতার করেন। এসময় ঘটনাস্থল থেকে নির্যাতনে ব্যবহৃত লাঠি ও রশি উদ্ধার করা হয়।
এদিকে গতকাল সকালে একটি ডিঙ্গি নৌকা ফাতরার বন এলাকায় বালু আনতে যায়। এসময় বালুবাহী নৌকার শ্রমিকরা তাকে দেখতে পায়। নৌকাটি নিয়ে তারা কাছাকাছি গেলে রায়হান তাদের কাছে সাহায্য চায়। পরে তারা মহিপুর থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে যায়।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, মামলা রুজুর ৪৮ ঘণ্টার মধ্যে রায়হানকে উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পটুয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন