শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

সম্মেলনের ১৪ মাস পর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

সম্মেলনের ১৪ মাস পর চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা মঙ্গলবার পেয়েছেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।
সম্মেলনের কাউন্সিল অধিবেশনে ভোটে জেলার সভাপতি-সাধারণ সম্পাদক পদে এম এ সালাম ও শেখ আতাউর রহমান নির্বাচিত হয়েছিলেন। তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাকারী এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি ও গিয়াস উদ্দিনকে পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদে রাখা হয়েছে। কমিটিতে সভাপতি, সহসভাপতি ও সাধারণ সম্পাদকসহ সম্পাদকীয় পদে আছেন ৩৯ জন এবং ৩৬ জনকে সদস্য করা হয়েছে। এই কমিটি তিন বছরের জন্য অনুমোদন পেয়েছে।
সহ-সভাপতি হিসেবে ১১ জনকে রাখা হয়েছে। তারা হলেন- অধ্যাপক মো. মাইনুদ্দিন, আবুল কালাম আজাদ, এহসানুল হায়দার চৌধুরী, আবুল কাশেম চিশতী, স্বপন কুমার তালুকদার, ইঞ্জিনিয়ার হারুণ, এ টি এম পেয়ারুল ইসলাম, মো. ফখরুদ্দিন, মাহফুজুর রহমান মিতা এমপি, মহিউদ্দিন রাশেদ ও জসিম উদ্দিন।
তিন জন যুগ্ম সম্পাদক হয়েছেন নুরুল আনোয়ার চৌধুরী, দেবাশীষ পালিত ও জসিম উদ্দিন শাহ। তিন জন সাংগঠনিক সম্পাদক হয়েছেন খদিজাতুল আনোয়ার সনি এমপি, মো. মহিউদ্দিন বাবলু ও নজরুল ইসলাম তালুকদার। ২০১৯ সালের ৭ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন