শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু ও চার নেতাকে বিচারপতিগণের শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধান বিচারপতিসহ আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ। গতকাল শনিবার ঢাকার নাজিমউদ্দিন রোডস্থ পুরাতন কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বঙ্গবন্ধু এবং চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তারা এ শ্রদ্ধা জানান। এ তথ্য জানিয়েছেন সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন বিষয়ক সুপ্রিম কোর্টের জাজেস কমিটির সভাপতি প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে কমিটির সদস্যরা ঢাকার পুরাতন কারাগার পরিদর্শন করেন। এ সময় কমিটির সদস্য আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামান ও ওবায়দুল হাসান, হাইকোর্ট বিভাগের বিচারপতি এম. ইনায়েতুর রহিম, বিচারপতি কৃষ্ণা দেবনাথ, বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম, বিচারপতি জে বি এম হাসান, বিচারপতি মো. খসরুজ্জামান এবং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি মো. শাহিনুর ইসলাম উপস্থিত ছিলেন।
বিচারপতিগণ পুষ্পস্তবক অর্পণেরর পর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। এরপর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর এবং বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা কারাগারের যেসব কক্ষে ছিলেন সেসব কক্ষ পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন