শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কারাগারে মাওলানা সাঈদীর সঙ্গে স্বজনদের স্বাক্ষাত

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : মানবতাবিরোধী অপরাধে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আমৃত্যু কারাদ-প্রাপ্ত বন্দি জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর সঙ্গে তার স্ত্রীসহ পরিবারের ৬ সদস্য সাক্ষাৎ করেছেন।
তারা শুক্রবার দুপুর ১২টার দিকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ পৌঁছান। ওই কারাগারের জেল সুপার প্রশান্ত কুমার বণিক সাংবাদিকদের জানান, বেলা ১২ টার দিকে জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর সঙ্গে দেখা করতে তার পরিবারের ৬ সদস্য কারাগারে প্রবেশ করে সাক্ষাতের আবেদন করেন। পরে তারা সাঈদীর সঙ্গে প্রায় আধাঘন্টা সময় কথা বলে কারাগার ত্যাগ করেন।
যারা দেখা করতে গেছেন তারা হলেন- মাওলানা সাঈদীর স্ত্রী সালেহা সাঈদী, দুই ছেলে শামীম সাঈদী ও নাছিম ইসলাম, পুত্রবধু সায়েদা সুমাইয়া এবং দুই নাতি রোমান ও মাহির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md. Salim Aldin ১৯ মে, ২০১৮, ৫:১০ পিএম says : 0
Ai Morma Janachi Ja Dhaka North City Corporation Meor is Not Fitted He is a unfitted Meor. Karon Shay Khomota Pawer Por DNCC Kono Mosok Nirodhok Medicine Dai Nai Shay Sudu Foot Over Bridge Poriskar Kora Chara Kono Kaj E Koranai Ata Awami Ligue Ar Janno Khubi E Samassa?
Total Reply(0)
Md. Salim Aldin ১৯ মে, ২০১৮, ৫:১৪ পিএম says : 0
DNCC Ar Moshar Janno Bharprapto Meor Kay Oposharon Kora Darker Karon Shay Khomotai Boshar Por Kono Mosha Nirodok Medicine Dai Nai. DNCC Bashi Khub E Ashubidhai Achay, DNCC Areai Onek Moshar Upadrop
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন