শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গিবাদ দমনে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বদরবারে প্রশংসিত -মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিবাদ দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বদরবারে প্রশংসিত হয়েছে। সম্প্রতি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি দেশের সার্বিক উন্নয়নের প্রশংসা করে গেছেন। যেখানে আমেরিকা একসময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে মন্তব্য করেছিল, সেই মার্কিন পররাষ্ট্রমন্ত্রী এখন দেশের উন্নয়নের প্রশংসা করেছেন।
তিনি এও বলেছেন দেশ পরিচালনায় ধারাবাহিকতা ও মুক্তিযুদ্ধের শক্তি ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের সমৃদ্ধিশালী দেশে পরিণত হবে।
শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার একডালা গ্রামে ৪২৫ পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি নেত্রীর উদ্দেশে তিনি বলেন, আপনি (খালেদা) তো নির্বাচন চান, নির্বাচন অবশ্যই হবে এবং তা হবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার অধীনে ২০১৯ সালে। এ নির্বাচন অংশ নেয়ার জন্য বেগম খালেদা জিয়াকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেছেন, তা না হলে আপনি (খালেদা) জনবিচ্ছিন্ন হয়ে ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন।
এ সময় পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, ডিজিএম সুলতান নাসিমুল হক এবং সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, অ্যাডভোকেট আব্দুর রহমান, আব্দুস সামাদ তালুকদার, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, শহর আওয়ামীলীগের সভাপতি হাজী ইসহাক আলী, সাধারণ সম্পাদক দানিউল হক দানী, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, গাজী শফিকুল ইসলাম সফি, গাজী হাসান খসরু খানসহ জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে সিরাজগঞ্জ-কাজিপুর শহীদ এম মনসুর আলী আঞ্চলিক সড়কে দুটি পিসি গার্ডার সেতুর উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সড়ক ও জনপথ বিভাগ প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে এ দুটি সেতু নির্মাণ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন