শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকার কথায় নয় কাজে বিশ্বাসী

রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে আমাদের সহায়তা করতে হবে।
গতকাল বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী নিউমডেল হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে তারাবো পৌরসভার সফল মেয়র হাসিনা গাজীকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে তারাবো পৌরসভা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।
বস্ত্র ও পাটমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর থাকার ফলে রূপগঞ্জ উপজেলা আজ উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জের তারাবো পৌরসভাসহ ও ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। রূপগঞ্জ উপজেলার এমন কোন এলাকা নেই- যেখানে সড়কে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এভাবে জনগণের মাঝে থেকে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন