মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ হওয়া আরও একজনের মৃত্যু

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৭:০৬ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা মাসদাইরে একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে জমে থাকা গ্যাসে মশার কয়েল জ্বালাতেই আগুনে দগ্ধের ঘটনায় মিনহাজ (১৮ মাস) নামে আরও এক জনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যুর সংখ্যা হয়েছে তিন। চিকিৎসাধীন রয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১২মার্চ) সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়েছে। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছিলো। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অত্র ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে শিশুটির বাবা মোহাম্মদ বিশালের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১মার্চ) দুপুর সোয়া ১টায় মারা যায় মাহফুজুল।

দগ্ধ হওয়া মিতার খালু সুলতান জানান , সোমবার দিবাগত পৌনে ১২টায় মাসদাইরে ৬তালা ভাড়া বাসায় রাতে ঘুমোতে যায়। ঘুমানোর আগে একটি কোয়েল জ্বালাতেই কিছুক্ষণ পরেই পুরা ঘরে আগুন লেগে তারা দগ্ধ হয়। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ভোর রাতে বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

তিনি আর ও বলেন, ওই ভবনটা নতুন রং করা ছিল এবং রান্না ঘরে গ্যাস লিকেজ থেকে ছড়িয়ে পড়া জমা থাকা গ্যাসে এ ঘটনাটি ঘটতে পারে। সাব্বির ৪২ শতাংশ মৃত বিশালরে স্ত্রী মিতা ১৪ শতাংশ ও মেয়ে আফসানা ১০ শতাংশ দগ্ধে তাদের সবার শরীর পুড়ে গেছে। মৃত মিনহাজ মুন্সীগঞ্জ - বিক্রমপুরের মৃত মোহাম্মদ বিশালের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন