বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মডেল স্বর্ণাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

সউদী প্রবাসীর কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ফাঁদে ফেলে ২৮ জনকে বিয়ে করেন : পুলিশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

প্রতারণা মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা (৪০), তার মা ও ছেলের রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। অন্যরা হলেন- তার মা আশরাফি ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফিকে (২০)।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মনির আহমেদ জানান, গতকাল মোহাম্মদপুর থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. দুলাল হোসেন আসামিদের আদালতে হাজির করেন। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে একদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দেন। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা, তার মা আশরাফি ইসলাম শেইলি (৬০) ও ছেলে আন্নাফিকে (২০) গ্রেফতার করে পুলিশ। পরে গতকাল বিকেলে তাদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি হারুন অর রশিদ বলেন, এক সউদী প্রবাসী মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন- প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় নানা অজুহাতে কোটি টাকারও বেশি হাতিয়ে নিয়েছেন স্বর্ণা। এমন অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানা পুলিশ স্বর্ণাকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, স্বর্ণার সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ওই সউদী প্রবাসীর। এরপর বিভিন্ন সময় হোয়াটসঅ্যাপ-ম্যাসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। এক পর্যায়ে ২০১৮ সালে তারা বিয়েও করেছিলেন। পরে তাদের বিয়ে ভেঙে যায়। বিয়ে ভেঙ্গে গেলেও তাদের মধ্যে যোগাযোগ ছিল।

তিনি আরো বলেন, ভুক্তভোগী সউদী প্রবাসী কামরুল হাসান জুয়েল বিদেশ থেকে আসার পর মডেল, অভিনেত্রী রোমানার বাড়িতে যান। সেসময় এই প্রতারকচক্র করল কি, তাকে আরো প্রতারণা করার জন্য উলঙ্গ করে ছবি তুলল। এরপর তাকে বলল তুমি যদি আরও টাকা না দাও তাহলে এই ছবি ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দিব। সেই ভয়ে ভুক্তভোগী আরো কিছু টাকা দিলেন। অনেকেই প্রেমের ফাঁদে পড়ে টাকা খোয়াচ্ছেন। এ সব বিষয় আমরা তদন্ত করে দেখছি।

কামরুল হাসান জুয়েল সাংবাদিকদের বলেন, আমার খালাতো ভাইয়ের মাধ্যমে রোমানার সঙ্গে পরিচয় হয়। পরিচয় হওয়ার এক পর্যায়ে সে ফেসবুকে আমাকে অ্যাড করে। সে অসহায়ত্ব প্রকাশ করে। সে বলে আমার মাকে নিয়ে আমি অসহায় অবস্থায় আছি। আমার একটা ছেলে আছে, লেখাপড়া করাতে পারি না। মিডিয়াতে কাজ হয় না। এক কাজ করো আমাকে তুমি একটা উবার কিনে দাও, যেটা দিয়ে আমি চলতে পারব। আমি ১৮ লাখ টাকা দিয়ে উবার কিনে দেই। আমার সর্বমোট দুই কোটি টাকার মতো নিয়েছে।

ঢাকা মহানগর তিনি আরো বলেন, সে (রোমানা স্বর্ণা) আমার সঙ্গে প্রথমে ভালো সম্পর্ক গড়ে তোলে। এরপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা নেয়। আমি দেশে আসার পর আমাকে বাসায় ডাকে। আমি যাই। তারা আমাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে ফেলে। এরপর আমার খারাপ ছবি তুলে নেয় এবং আমাকে দিয়ে স্ট্যাম্পে সই করিয়ে নেয়। এভাবেই সে আমাকে জোর করে বিয়ে করে। আমাকে ডিভোর্স দিয়েছে বললেও তা মিথ্যা। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এডিসি মৃত্যুঞ্জয় দে সজল জানান, রোমানা স্বর্ণা একাই নয়, পুরো পরিবার একটি প্রতারক চক্র। সম্মিলিতভাবে এই চক্র প্রতারণা করে আসছে। মামলা তদন্তের সাথে জড়িত পুলিশের একজন কর্মকর্তা জানান, শুধু সউদী প্রবাসী কামরুল ইসলাম জুয়েল নয়, আপত্তিকরভাবে ছবি তুলে এরপর ব্ল্যাকমেল করে গুনে গুনে ২৮ জনকে বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী রোমানা স্বর্ণা। সবার কাছ থেকেই হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা। শুধু স্বর্ণা একা নন, তার এই কাজে পরিবারের প্রতিটি সদস্যই জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য পাওয়া গেছে বলে ওই কর্মকর্তা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Rasel Enam Shimul ১৩ মার্চ, ২০২১, ১:০৩ এএম says : 0
প্রবাসী দিলো কেনো
Total Reply(0)
Mahmud Arefin ১৩ মার্চ, ২০২১, ১:০৩ এএম says : 1
মিডিয়ার সবগুলোই পতিতা এদের পেইজ গুলো দেখলেই বোঝা যায় কতটা নির্লজ্জ, আবার দেশপ্রেমের ভাষার স্ট্যাটাস মারায় ল্যাংটা পিক দিয়ে কাপড় পরেও উলঙ্গ , আবার নিজেদের ভাবে কত কিছু থার্ড ক্লাস মার্কা নষ্টা
Total Reply(1)
uzzal Hossain ১৩ মার্চ, ২০২১, ১০:৪১ এএম says : 0
yes boss
ইচ্ছে প্রকাশ ১৩ মার্চ, ২০২১, ১:০৪ এএম says : 0
ঐ প্রবাসিরে বাস দেওয়া দরকার মাইয়া পাইলে হুস থাকে না কেন।
Total Reply(0)
মেহেরাজ মুকুল ১৩ মার্চ, ২০২১, ১:০৪ এএম says : 0
গরম পানি ডালা দরকার
Total Reply(0)
Md. Elahi Box ১৩ মার্চ, ২০২১, ১:০৫ এএম says : 0
এর প্রধান কারন আমি জানি,ওনি ছিলেন হারকিপটা নাটকের কিপটার ছেলের বউ।অভাবের সংসার ছিলো ওনার,শশুড় কিচ্ছু দিতো না,বাধ্য হয়ে এই কাজ করেছে
Total Reply(0)
Arif Khan ১৩ মার্চ, ২০২১, ১:০৬ এএম says : 0
এমনিতেই অভিনয় শিল্পীদের বিয়ে টিকে না ।তারপর আবার ব্ল্যাকমেইলিং করে টাকা কামানোর ধান্দা। এসব নায়িকা করোনার কারণে বেকার হয়ে পড়ায় এসব ধান্দাবাজি শুরু করেছে
Total Reply(0)
Kona Rahman ১৩ মার্চ, ২০২১, ১:০৬ এএম says : 0
এতদিন যানতাম মেয়েরা অসহায় এখন দেখছি ছেলেরা ও অসহায় হয়
Total Reply(0)
Monjur Rashed ১৩ মার্চ, ২০২১, ১১:২৭ এএম says : 0
No smoke emits without any fire. This Saudi immigrant Kamraul Hasan is also guilty of fornication.
Total Reply(0)
Jack+Ali ১৩ মার্চ, ২০২১, ৯:৫৫ পিএম says : 0
In Islam a man or a women are not allow to mix or communicate, it is absolutely harram except Maharam. This man is 100% corrupt.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন